Header Ads

মা অমলা,বয়স ৪২



আমি ইন্দ্রনীল সেন, বয়স ২২। আমাদের নিজেদের ব্যবসা আছে, কিন্তু আমি চাকরি করি গত এক বছর ধরে। বাবা দেখেন ব্যবসা। বাবা পাঞ্চকরি সেন নামজাদা ব্যবসায়ী, বয়স ৫০। ছোট বোন গায়েত্রি বয়স ২০, সদ্দ বিয়ে হয়েছে।
স্বামী ইলেকট্রিক ইঞ্জিনিয়ার নাম সুজয় ঘোষ। মা অমলা,বয়স ৪২। বাড়িতে এখন আমরা তিনজন। বাবা ভীষণ ব্যস্ত মানুষ। মাসের ১০-১৫ দিন বাইরে কাটান। আমি ইন্দ্রনীল সুস্বাস্থের অধিকারী। আমায় দেখলে ২৮-৩০ বছরের জুবক মনে হয়। কলেগ লাইফে অনেক মেয়েই আমার কাছাকাছি আস্তে চেয়েছিল কিন্তু আমার কাওকেই ভালো লাগেনি।
কারন ওরা সব ইয়াং মাইন্ডের ছিল। ম্যাচুরিতি ছিল না। বন্ধুরা বলতো – ইন্দ্র সব মেয়ে তোর কাছে ঘেসে নাকি? আমি এসবের উত্তর দিই না।
এখানে বলে রাখি আমার মা অমলাদেবী এখনও দেখতে ২৪-২৫ বছরের মেয়ে মনে হয়। যেমন ফিগার তেমন গাঁয়ের রঙ, তার ওপর মডার্ন দ্রেসে মারাত্মক লাগে দেখতে। অমলা দেবী (মা) প্রায়ই আমার সাথে বেড়াতে যায়, মার্কেটে যায়, প্রায় বন্ধুর মতয় ব্যবহার করে।
ছোট করে সিন্দুর পড়ে প্রায় দেখায় যায় না। ব্লাউজ তো প্রায় পুরো মাই দেখা যায় এমন এমন সাইজের ব্লাউজ পড়ে শাড়ির পজিশন তো প্রায় গুদের বালের একটু উপরেই পুরো নাভি থেকে ৬ ইঞ্চি নীচে। শাড়ি শুধু চিকনের পড়ে যাবে যাতে পোঁদের ভাজ ভালো করে বোঝা যায়। দেখেই বোঝা যায় যে সেক্সি চোদনবাজ মেয়েছেলে।
ড্রেস পড়া হলে বাইরে যাবার আগে আমায় ডেকে জিজ্ঞেস করবে – ইন্দ্র দেখত কেমন লাগছে – এমন ভাবে শাড়ি ঘুরিয়ে দেখায় কেউ দেখলে ভাববে যেন নিজের স্বামীকে দেখাচ্ছে।
আমি বলি দারুন লাগছে যে কোন ইয়াং ছেলে প্রপোজ করবে। খুব খুশি হতো – আমায় জড়িয়ে ধরে অনেক সময় ঠোঁটেও চুমু খেত। আমি পাথরের মত দাড়িয়ে থাকতাম।
সেদিন শনিবার ছিল আমাকে নিয়ে মার্কেটে গেল – নানা জিনিস কেনার পর – লেডিস পোশাকের দকানে গেল – ব্রা ও প্যান্টি নিতে – নানা রঙের বেড় করে দেখাতে লাগল – দোকানীর সামনেই বলল – দেখত ইন্দ্র আমায় এটা মানাবে কিনা।
তখন দোকানী বলল – স্যার আপনার স্ত্রী যা রঙই পড়বে ভালো লাগবে তবে পিঙ্ক আর লাল রঙের সেট বেশি মানাবে। এসব কথাবার্তা বলতে বলতেই আমরা বাইরে এলাম।
হঠাতই আমার কলেগের বন্ধুর সাথে দেখা। ও বলল – এই যে ইন্দ্র বাবু কথায় কবে বিয়ে করলে? আমাদের বিয়েতে নেমন্তন্ন করলে না। বেশ ভারী মিষ্টি সুন্দরী বউ হয়েছে তোমার।
আমি কিছু বলার আগেই ও মার সাথে পরিচয় করল। মা নিজেকে লতা হিসাবে পরিচয় দিল। ও বলল আমি সুকান্ত, ইন্দ্রর কলেজ ফ্রেন্ড। ও বোধ হয় ভয় পেয়ে আমাদের নেমন্তন্ন করেনি পাছে ওর সুন্দরী বউ আমরা না নিয়ে যায়।
মাও নমস্কার করল, মিষ্টি করে হাসল, বলল – একদিন আসুন না বাড়িতে সবাই মিলে এঞ্জয় করা যাবে।
আমি আশ্চর্য হলাম। সুকান্ত বলল – কলেজে সব মেয়ে ইন্দ্রর সাথে প্রেম করার জন্য ব্যস্ত ছিল – ও কিন্তু কাওকে পাত্তা দিত না।
আজ বুঝলাম আপনার সাথে প্রেম চলছিল তাই পাত্তা দেয়নি। অমলা দেবী চোখ ভুরু মায় নাচিয়ে হাসল। সুকান্ত জিজ্ঞেস করল বৌদি ইন্দ্র নিশ্চয় খুব আরাম দিচ্ছে।
মা অসভ্যের মত হাসল। এরপর আমরা বাড়ি চলে এলাম। এখানে বলে রাখি অমলাদেবিকে প্রায়ই আমি চান্স পেলে বাথরুমে চান করা অবস্থায় দেখতাম।
শরীরে পুরো জিনিস গুদের বাল বগলের বাল মাইয়ের সাইজ বোঁটা পোঁদ সব দেখেছি। আর ওসব দেখে দেখে খেঁচে মাল ফেলতাম কিন্তু কোনদিন প্রকাশ করিনি।
তার ওপর বাড়িতে সবসময় সেক্সি ড্রেস পড়ত, বাড়ি ফিরে আসার পর বলল – রেস্ট নিয়ে বেডরুমে এসো কথা আছে।
রাত ৯টা নাগাদ উপরে গেলাম। গিয়ে দেখি সর্বনাশ কাণ্ড, নতুন কেনা ব্রা প্যান্টি পড়ে আয়নার সামনে দাঁড়াল। আমায় কাছে ডেকে বলল দেখত ইন্দ্র ঠিক আছে কিনা।
আমার হাত পা কাঁপছিল, তবুও বললাম তোমাকে সুন্দর দেখাচ্ছে।
অমলা দেবী বলল ব্রা তো ঠিকই আছে কিন্তু প্যান্টি অর্ডার দিয়ে বানাতে হবে। তোমাকে আগামি শনিবার নিয়ে যাব টেলারের দোকানে।
তারপর বলল- আচ্ছা ইন্দ্র কলেজের কোনো মেয়ের সাথে তোমার কিছু হয়নি বলতো।
আমি কিন্তু বলছিলাম না, তোমার বন্ধু তো কত কথা বলল। এই বলে ঐ প্রায় অর্ধ নগ্ন অবস্থায় আমাকে জড়িয়ে ধরে বলল – কি গো লতার সাথে প্রেম হয়ে গিয়েছিল নাকি?
আমি চোখের দিকে তাকালাম – দুষ্টুমি ভরা সেক্সি ভাবে দেখছিল, বলল এতে লজ্জার কি আছে?
শোন আজকে থেকে লজ্জা নয় – এখনই খুলে নাও কি দেখবে তোমার প্রেমিকার। আমি সেক্সে পাগল হয়ে গিয়েছিলাম।
এক টানে ব্রা প্যান্টি খুলে পুরো ন্যাংটো করে লতাকে দেখছিলাম। তারপর নিজেই ঘুরে আমায় পোঁদ পিঠ দেখাল, আর বলল – প্রেমিকাকে দেখে পছন্দ হয়েছে তো?
কথাবার্তা শুনলে যে কেও বুঝবে কাম পাগল মহিলা। তারপর বিছানায় শুয়ে দু পা ফাঁক করে গুদ চিরে দেখালো।
বলল দেখ চুমু খেয়ে চুসে কেমন মিষ্টি। আমি ঝাঁপিয়ে পরলাম। সব বিশেষণ ভুলে ভীষণ ভাবে গুদ চুষলাম মাই টিপলাম – পোঁদে চুমু খেলাম, ফুটোয় জিব দিয়ে চাটলাম। এদিকে অমলা দেবী সামনে ন্যাংটো করে কিছুক্ষণ দেখল তারপর বাঁড়া চুসল চকলেট চোসার মত।
বলল কি গো যেন আমি ওর বর নতুন বউকে কেমন লাগল ন্যাংটো দেখে – কোঁট চুসে আমি বললাম – তোমাকে তো ন্যাংটো সেই ১৮ বছর বয়স থেকেই দেখি আর প্রেমে পড়ে গেছি। তোমার ফিগার, গুদের বাল, মাই, পোঁদ দেখে আর অন্য কোন মেয়েকে পছন্দ হতো না।
এতদিন কোন সুযোগ পাইনি বলার।
অমলা দেবী বলল – কি গো নতুন বউ এর গুদ মেরে শান্ত করো। বলে নিজেই কুকুরের ভঙ্গিতে হাঁটু গেঁড়ে বসল। প্রথম দিন পেছন থেকে চোদো তবেই গুদের চেরা বা পোঁদ বাঁড়ার যাওয়া আসা দেখতেও পারবে আর অনুভবও করতে পারবে।
বলে নিজেই দু হাত দিয়ে পোঁদের দাবনা ফাঁক করে বলল – কি গো পোঁদের ফুটো এখন না দেখলেও হবে আগে গুদে ঢোকাও – একেবারে চোদনবাজ মাগীর মত কথা বলছিল। আমিও আর সময় নস্ট করলাম না।
সোজা ১০ ইঞ্চি বাঁড়া এক ঠাপে গুদে ঢুকিয়ে চুদতে লাগলাম। আরামে বলতে লাগল – ইন্দ্র আমার নতুন নাং, বড্ড আরাম পাচ্ছি, তোমার মোটা বাঁড়া দিয়ে চদ, চুদে চুদে আজ আমাকে ফাতিয়ে দাও, তোমার বউ করে নাও। তোমাই আজই বিয়ে করে নেব।
আমিও খিস্তি করলাম – নে বে মাগী ছেলে চোদানে। এত বছর তোকে ন্যাংটো দেখে খেঁচে মাল ফেলতাম আজ তোর গুদে মাল ফেলব। তোর পোঁদ গুদ মেরে শালী নাম ভুলিয়ে দেব।
মা ভীষণ আরাম পেল। আমায় বলল – ইন্দ্র আজ থেকে এই শরীর গুদ, মাই, পোঁদ সব তোমার, যখন ইচ্ছে তখনই মারবে কোন বাঁধা নেই।
তোমার বাবা থাকলেও রাত্রিরে তোমার নতুন বউ তোমার ঘরে গিয়ে গুদ পোঁদ মারিয়ে আসবে। এই বলতে বলতে আমি পুরো মাল গুদে ঢাললাম। দুজনেই আরামে চোখ বুঝলাম। বলল – ইন্দ্র এখন থেকে বাইরে গেলে আমরা স্বামী স্ত্রী।
সোজা চলে গেল সাজের টেবিলে, সিন্দুর নিয়ে বলল – তোমার নতুন বউকে পরিয়ে দাও।
আমি জড়িয়ে ধরে চুমু খেলাম। সব লজ্জা ভেঙ্গে গেল। অমলা ন্যাংটো হয়ে সারা ঘর ঘুরতে লাগল।
তারপর রাত্রিরে আমার কোলে বসেই ভাত খেতে খেতে গরম খেয়ে গেল, আমার বাঁড়াও তাঁতিয়ে কলাগাছ। ওভাবে বসিয়েই গুদে পুরোটা ঢোকালাম। ও আরামে চোখ বুঝে ঠাপ খেতে লাগল।
একেবারে মনে হচ্ছিল নতুন বউ। আমার গলা জড়িয়ে বলল – কি গো আমার গুদ মারলে – নতুন বউ বাড়িতেই পেলে যখন ইচ্ছে তখন চুদতে পারবে। তাহলে আমার নতুন গিফট দাও।
আমি চোদার বেগ বাড়িয়ে দিলাম। ও নিজেই উঠবস করছিল – হঠাৎ আমাকে চুমু খেল।
আমি বললাম – যখন বউ বানিয়েছি তখন তুমি যা চাইবে তাই দেব।
লতা বলল – তবে কথা দাও আমাকে নিয়ে যাবে গোয়া বেড়াতে।
আমি বললাম – ঠিক আছে, কবে যাবে বল। আগামি জুন মাসে ১৫ দিন পর তুমি ছুটি নিয়ে নাও অফিস থেকে। সবাই নতুন বউকে হনিমুন করাই।
তারপর বলল – আচ্ছা ওখানে কি হোটেল ভাড়া করবে নাকি কটেজ ভাড়া করবে।
আমি বললাম – ভালো হতেলে থাকব, কটেজে বড় একা একা মনে হয়।
এরপর একদিন বোন গায়েত্রি ওর বরকে নিয়ে এল – আমরা গোয়া বেড়াতে যাচ্ছি শুনে ওরাও বলল যাবে।
আমি অমলার দিকে তাকালাম।
অমলা বলল – ঠিক আছে।
তারপর এক সঙ্গে ট্রেনে রওয়ানা হলাম। হোটেলে দুটো রুম ছিল। একটাতে বোন আর বোনের বর আর একটাতে আমি আর সেই লতা।
এই কয়দিন লতাকে নাম ধরেই ডাকছি।
এখন একটু অসুবিধা হল।
রাত্রিরে খেয়েদেয়ে যে যার রুমে শুয়ে পরলাম।
গরমের দিন, লতা পুরো ন্যাংটো হল – আমায় ন্যাংটো করল। দশ মিনিট বাঁড়া চুষল।
আমি উল্টোপাল্টা শোয়াতে গুদ চোনতুন বৌয়ের নতুন বৌয়ের সার আনন্দ পেলাম।
আমায় বলল – কি গো আজ এতদিন হল তুমি শুধু নতুন বউয়ের গুদ মেরে আরাম করছ, আজকে একবার পোঁদ মেরে দেখলে হয় না।
আমি সোহাগ করে লতাকে কাছে টানলাম।
বললাম একই বাড়িতে আমার চোদানে বউ রয়েছে অথচ এই কবছর শুধু খেঁচেই মাল ফেলেছি।
এতদিনে বৌয়ের পেটে বাচ্চা এসে যেত।
লতা বলল – ঠিকই বলেছ কত বেগুন দিয়ে নিজেকে শান্ত করেছি।
আজকাল তোমার বাবা তো তেমন চদেন না। অফিসে একটা মুসলিম মেয়ে আছে ওটাকে নিয়েই ব্যস্ত।
আমি কিছু বলি না, কারন সুখে থাক।
আমি বললাম – সোনা বউ আমার তোমার গুদের আর বগলের সোনালী বাল, পোঁদ, মাই দেখেই তো অন্য কোন মেয়েকে ভালবাসতে পারিনি।
তোমাকে না পেলে আর বিয়েই করতাম না। দুজনে গরম খেয়েই ছিলাম।
ও আদুরে গলায় বলল – শুধু কথায় বলবে না তুমি পোঁদ মারবে। দরকার হলে পোঁদে ঢুকিয়ে তারপর গল্প করো।
ব্যাগ থেকে ক্রিম বার করল আর পোঁদের ফুটোতে লাগাতে বলল – আঙুল দিয়ে পোঁদের ভেতরে ক্রিম লাগালাম।
তারপর অমলা থুতু লাগাল আমার বাঁড়ায়, আর পোঁদ উঁচু করে ধরল।
বলল – এবার আস্তে আস্তে ঢোকাও। আমি বাঁড়ায় চাপ দিলাম – সইয়ে সইয়ে পুরোটা ঢোকালাম।
লতা বলল – এবার আস্তে আস্তে থাপাও। ৪-৫ ঠাপ দিয়েছি, তখনই রুমের বাইরে বোনের গলার আওয়াজ শুনতে পেলাম।
লতা বলল – ১৫ মিনিট পর এসো এখন খোলা অসুবিধা আছে। পনেরো মিনিট মনের সুখে পোঁদ মেরে মাল ঢাললাম।
তারপর বোনের বর আবার ডাকল।
মা রুমের দরজা খুলে তাকে ভেতরে ডাকল। ও মাকে দেখে হাসল। বোধ হয় আঁচ করেছে কিছু।
বলল গায়েত্রির শরীর ভালো লাগছে না।
মা গিয়ে দেখল বলল কিছু হয়নি। আর জামাইবাবা একটু মায়া করে করবে। নতুন বউ তেমন কিছু জানে না।
শেষ রাত্রিতা ভালই কাটল নতুন বৌয়ের সাথে।
সকালে গুদে চুমু দিয়ে, মাই টিপে টাকে অথালাম।
ও খুব খুশি, বলল – ভগবান আমাকে কি যে শান্তি দিলেন। এমন ভালো বর দিয়েছে দ্বিতীয় বাড়ে।
আমি অনেকক্ষণ বালে বিলি কাটতে কাটতে বললাম – এই সোনা বউ তোমার এই রকম ঘন ভরাট বাল কেমন করে হল।
ও বলল ২-৩ বার কামিয়েছি তাই।
আমি বললাম – তোমার সোনালী বাল দেখলে সবায় পাগল হয়ে যাবে।
সে ছেনালি করে বলল – কেন অন্য কাওকে দেখানোর ইচ্ছে আছে নাকি আমার সোনালী বাল।
আমি বললাম – সব পড়ে জানতে পারবে।
রাত্রে বাসে করে বম্বে থেকে গোয়া পোঁছালাম। হোটেলে গিয়ে এক সমস্যা – গায়েত্রি আর তার বর স্বামী স্ত্রী হিসাবে রুম বুক করল – আমি আর লতা একটু ভাবছিলাম।
আমাদের ভাবতে দেখে গায়েত্রির বর বলল – লিখে দিন স্বামী স্ত্রী হাসাবে কেউ বুঝতে পারবে না। শাশুড়ি মাকে দেখতে ইয়াং মেয়েই লাগে – বলে আমাদের দুজনের দিকে তাকিয়ে হাঁসতে থাকে।
আমরাও সে ভাবে হোটেলের খাতায় নাম লিখলাম। বিকেলে সবাই মিলে বেড়াতে বেড় হলাম সমুদ্রের পাড়ে।
ঠিক হল কাল সকালে সমুদ্রে স্নান করা হবে।
মার্কেট থেকে গায়েত্রি আর আমার নতুন বৌয়ের জন্য বারমুন্দা টাইপের লম্বা প্যান্টি কেনা হল।
রাত্রে দিউ রুমে বসে দুই পার্টি কিছু কিছু ড্রিংক হল –
হঠাৎ লতা বলল – ওদের দুজনকে আমাদের রুমে ডেকে নিয়ে আয়।
আমি সেই মত গিয়ে গায়েত্রির বরকে বললাম – তাদের দুজনেরও একটু নেশা নেশা ভাব ছিল। আমাদের রুমে এসে বসল।
লতা মানে আমার নতুন বউ বলল – কি গো জামাই রাজা একটু ড্রিংক হবে নাকি?
জামাই বলল – ফুর্তি করতে এসেছি হোক একটু।
আমার নতুন বউ এমন পাতলা নাইটি পড়েছিল যে প্রায় সারা শরীর দেখা যাচ্ছিল। আর গায়েত্রির বর সেটা উপভোগ করছিল। গায়েত্রিও এমন পাতলা ড্রেস পরেছিল যে তার কালো বাল, মাই পাছা দেখা যাচ্ছিল।
জামাই তার সামনেই তার মাই টিপে দিল। অনেক গল্প গুজব হল।
সকালে সবার কথামত সকলে একসঙ্গে সমুদ্রে স্নান করতে গেলাম। এক ঘণ্টা ধরে স্নান করলাম। জল থেকে উঠে আসার পর লতা আর গায়েত্রি দুজনেরই লাল রঙের ব্রা পাতলা গেঞ্জির ওপর দিয়ে স্পষ্ট দেখা যাচ্ছিল।
ভেজা জামায় গায়েত্রির মাই ও পোঁদ দেখে আমি গরম খেয়ে গেলাম।
মা বলল – কি গো বোনের মাই পোঁদ দেখে গরম খেয়ে গেলে না কি?
আমি বললাম – কিছুটা অবস্যই।
লতা বলল – ঠিক আছে মাকে জানিয়ে যখন বউ চুদছ, মেয়েকেও চোদানোর ব্যবস্থা করে দেব। কচি মাল চুদে আরাম পাবে।
এরপর লতা বলল – গায়েত্রি তুমি তোমার বরকে নিয়ে একদিকে যাও আর আমরা অন্য দিকে যাচ্ছি। তোমরা হনিমুনে এসেছ।
দুই পার্টি দুই দিকে গেলাম। হাঁটতে হাঁটতে দেখলাম দেশি ও বিদেশি মেয়েরা সকলে অর্ধ উলঙ্গ অবস্থায় ঘুরছিল। আর তাই দেখে আমি অমলাকে বললাম – এবার তোমার বারমুন্ডার ওপরেরটা খোলো। সবাই দেখুক আমার সুন্দরী সেক্সি বউকে।
বলেই তার কাপড় খুলে দিলাম। শুধু ব্রা আর প্যান্টি পড়া অবস্থায় জড়িয়ে ধরে ঘুরতে লাগলাম।
কিছুক্ষণ পড়ে বললাম – লতা আমার সোনা বউ আমার একটা কথা রাখবে।
বলল – কি গো কি দুষ্টুমি খেলছে মাথায়।
আমি বললাম – দেখো এখানে যেই মেয়েকেই দেখছি সবারই প্যান্টির ওপর দিয়ে কালো বাল দেখা যাচ্ছে। তোমার তো সোনালী বাল – এত সুন্দর মাইয়ের সাইজ – মাইয়ের লাল বোঁটা – যদি রাগ না করো ব্রা প্যান্টি খুলে দিচ্ছি দেখবে সবাই শুধু তোমার সোনালী বালের গুদ আর মাই দেখবে।
লতা বলল – দেখা যাবে লজ্জা করছে। একদম পুরো ন্যাংটো কেও নেই।
যাক তোমার যখন ইচ্ছে বউকে ন্যাংটো দেখাবে আর বাঁধা দেব না।
অমলাকে পুরো ন্যাংটো করে দিয়ে ঘুরতে লাগলাম। নারী পুরুষ সবাই প্রায় অর্ধ ন্যাংটো তো ছিলই অমলা পুরো ন্যাংটো হয়ে ঘুরতে লাগল।
সবাই একবার না একবার দাড়িয়ে দেখল – এক জোড়া দম্পতি তো লতাকে ডেকে জিজ্ঞেস করল – গুদের বাল রঙ করা না অরিজিনাল।
ওরা অবস্য বিদেশি। তাদের প্রশংসাই লতা খুশি হল।
আমায় বলল দেখলে তো তোমার বৌয়ের গুদের কত দাম। অবস্য সেটা জানা গেল তুমি আমায় ন্যাংটো করলে বলে।
প্রায় আধা ঘণ্টা ন্যাংটো অবস্থায় লতাকে ঘোরালাম। আর এক বিদেশি ভদ্রলোক আমাদের দেখে ঘুরে দাঁড়াল। হাতে ক্যামেরা আমায় বলল – স্যার যদি আপনার গার্ল ফ্রেন্ডের একটা ফটো তুলি তো আপনার কোন আপত্তি নেই তো?
আমি লতাকে বললাম, ও রাজি হল।
ভদ্রলোক বললেন, উনি কোন পত্রিকার ফটোগ্রাফার, সেই পত্রিকায় ছাপাবে।
লতাকে হাত মাথার উপর তোলালও যাতে বগলের বাল দেখা যায় – একটা ছবি নিল – তারপর নিজে এসে বলল – ম্যাদাম দু হাত দিয়ে একটু দুটো মাই তুলে ধরুন।
মামনি তার কথা মত হাত দিয়ে মাই তুলে পোঁদ উঁচু করে দাঁড়াল।
ভদ্রলোক ১০০ ডলার দিয়ে চলে গেলেন যা প্রায় বর্তমানে ৬৫০০ হাজার টাকা।
লতা খুশি হয়ে বলল – দেখলেন আমার ফিগারের কি দাম।
হাঁটতে হাঁটতে আমরা একটা উঁচু ঢিবির দিকে গেলাম –
ওদিকে কোন লোক ছিল না। ওখানে গিয়ে পুরো শার্ট খুলে পুরো ন্যাংটো হলাম। – বাবা তো তাঁতিয়ে ছিল। লতার গুদে হাত দিয়ে দেখলাম রস বেড় হচ্ছে।
ভাবলাম উঁচু ঢিপি ঘুরে যায়। লতা অমলাকে জড়িয়ে ধরে মাই টিপতে টিপতে হাঁটতে লাগলাম।
লতা আমার বাঁড়ায় হাত দিয়ে খেঁচতে খেঁচতে হাঁটছিল।
হাঁটতে হাঁটতে একেবারে গায়েত্রি আর তার বরের মুখোমুখি। গায়েত্রিও পুরো ন্যাংটো – জামাইও ন্যাংটো।
জামাই মার কাছে এসে বলল – শাশুড়ি মা এখন আর লুকিয়ে কি করবেন, হাত দিয়ে কি আর গুদ মাই ঢাকা যায়।
আর পাবলিককে যখন দেখালেন জামাইকে কেন বঞ্চিত করবেন।
গায়েত্রি ধীরে ধীরে গুদ থেকে হাত সরালো।
জামাই বলল – ইন্দ্র মাকে যখন আমায় দেখালে তোমার বোনকেও নেকেড দেখে নাও।
গায়েত্রি লজ্জায় মাথা নামালো।
জামাই এসে বলল – এখন কেন লজ্জা আগে তো নিজেই ন্যাংটো হলে, ইন্দ্র তোমার বোন ও কম যায় না, একেবারে খানকী মাগী, মনে হয় চোদানোর জন্যই জন্ম। আমি অবস্য খুশি কারন ও ভার্জিন ছিল আর ওর গুদ আমি ফাটিয়েছি। এখন ও কাকে দিয়ে চোদায় তার ব্যাপার। তার ইচ্ছে থাকলে আমার আপত্তি নেই।
আমি গায়েত্রিকে ভালো করে দেখলাম। সত্যিই দারুন লাগছিল দেখতে নতুন বিয়ের পর এমন হয়েছে বিয়ের জল গুদে পরায়।
গায়েত্রি মুখ খুলল – দাদা জানো বিয়ের এক মাস যেতে না যেতে সে মাকে চোদার জন্য অস্থির। আমায় বলল –তোমার মাকে একবার চোদার ব্যবস্থা করে দাও তবে তুমিও যাকে দিয়ে চোদাতে চাইবে আমি মেনে নেব।
আমি বললাম – জামাইজি শাশুড়ি তো আর এখন শাশুড়ি নেই, সে আমার বউ আমি লতাকে সিন্দুর পরিয়েছি। তাই তাকে চোদার পরামর্শ তোমাকে দিলাম – বলেই আমি গায়েত্রিকে চুমু খেলাম।
ও বলল – দাদা বড় অস্থির লাগছে শরীরটা। এদিকে জামাইজি নিজের গলার থেকে এক ভরি সাইজের চেন খুলে লতাকে পরিয়ে দিল।
বলল এটা তোমার প্রথম চোদানোর ফিস। মা ওকে জড়িয়ে ধরল। আদুরে গলায় বলল – আমাকে এত পছন্দ আগে বলনি কেন? কবেই চুদতে পারতে।
জামাইজি বলল – – হবে গো এখন থেকে মেয়ে আর মাকে এক বিছানায় চুদব।
লতা বলল – ইন্দ্রের সঙ্গে ব্যাপারটা কি তুমি আগেই বুঝতে পেরেছিলে?
ও বলল – ট্রেনেই বুঝতে পেরেছি যে কূপে মা ছেলেকে দিয়ে চোদাচ্ছে। গায়েত্রি বিশ্বাস করেনি তখন।
গায়েত্রি বলল – হ্যাঁ, এখন দেখছি তুমি ঠিক কথায় বলেছিলে।
জামাইজি অমলাকে কাছে টেনে চুমু খেল, পোঁদ টিপল। গুদে উংলি করল আর অমলা চোখ বুঝে আরাম নিতে লাগল।
আমিও গায়েত্রিকে চুমু খেলাম মাই টিপলাম।
জামাইজি বলল – ইন্দ্র তোমার বৌয়ের গুদ ফাঁক করে দেখাও, দেখি রৌদ্রেতে কেমন লাগে।
আমি ওর কথা মত লতাকে বালির উপর শোয়ালাম তোয়ালে পেটে। দু আঙ্গুলে গুদ ফাঁক লরে দেখলাম।
জামাইজি বলল – এবার পোঁদের ফুটো দেখাও। জামাইজি প্রচণ্ড তেঁতে ছিল। বিশাল বাঁড়া দেখে মা একটুক্ষণ চিন্তা করল।
জামাই হঠাৎ ঝাপিয়ে পড়ে তার বিশাল বাঁড়াটা এক ধাক্কায় পুরোটা গুদে ঢুকিয়ে ভীষণ ভাবে চুদতে লাগল।
গায়েত্রি বলল – ওগো দেখো মার গুদ যেন ফেটে না যায়।
জামাইজি গুদ মারতে মারতে বলল – ফাটবে কি গো, এই তোমার গুদমারানি মা কতজনের বাঁড়া গুদে নিয়েছে তার কি হিসেব আছে।
মাও আরামে খিস্তি করল – এই শাশুড়ি চোদানে জামাই শুধু কথায় বলবি নাকি গুদ মারবি? আরও জোরে, আরও জোরে, ফাটা দেখি গুদ। তবেই বুঝব মনের মত মেয়ের জামাই হয়েছে।
ওদের কথাবার্তা শুনে আমি গায়েত্রিকে চেপে ধরলাম, ওর গুদ চুষলাম।
ও বলল – দাদা পুরো জিবটা ভেতরে ঢোকাও ভীষণ আরাম হচ্ছে। এর পর দশ মিনিট গায়েত্রিকে চুদলাম। পুরো মাল ভেতরে ফেললাম।
জামাইকে বললাম – তোমার বউকে চুদে বড় ভালো লাগল, একে যদি লাইনে নামাও তো অনেক ইনকাম হবে।
জামাই বলল – শুধু এতে কি হবে, আগে চোদানোর লোকের মন ভোলানোর কায়দা – নেকেড ড্যান্স শিখুক তবেই তো ভালো দাম পাবে।
লতা চোদা খেয়ে টায়ার্ড হয়ে বলল – কি গো জামাই আমার মেয়েকে কল গার্ল বানাবে নাকি?
জামাই বল – মা মেয়ে দুজঙ্কেই বানাব – একসঙ্গে ন্যাংটো নাচ নাচাবো।
মা লজ্জা পেয়ে বলল – দেখো তোমার বউকে তুমি যা করার করো কিন্তু আমাকে নাচাতে চোদাতে গেলে ২০ হাজারের কম এক রাত্রিতে হবে না।
জামাই আমাকে বলল – ইন্দ্র তোমার বউ যে ১-২ বছরের মধ্যে কোটিপতি হয়ে যাবে।
আমি বললাম সেই প্রোগ্রাম আমি ঠিক করে রেখেছি।
লতা এসে বলল – কি গো নতুন বউকে চোদানোর প্রোগ্রাম রেডি আর আমিই জানি না।
জামাইজি বলল – একটা কথা তোমার বৌয়ের পোঁদ বোধহয় বেশি কেও মারেনি তাই পোঁদের ফুটো একদম টাইট। তারপর বলল এই গুদমাড়ানি মাগী কজনকে দিয়ে তুই তোর পোঁদ মারিয়েছিস বল।
লতা বলল – বেশি নয় চার-পাঁচজন।
জামাইজি বলল – তবে এখন আমিই পোঁদ মেরে মেরে পোঁদের ফুটোটা বড় করব। গায়েত্রির পোঁদ দেখো বলে ওকে টেনে এনে আমায় দেখাল – দেখো ফুটোটা কেমন বড় হয়েছে। এখন যেই ঢোকাবে ক্রিম ছাড়াই ঢোকাতে পারবে।
এখন শাশুড়ি মাকে পোঁদ মেরে ঠিক করতে হবে। আমার অফিসের বস এক মুসলিম ভদ্রলোক উনি পোঁদ মারার জন্য অনেক টাকা দেয়।
গায়েত্রিকে দেখার পর থেকেই আমার পেছনে লেগেই আছে শুধু পোঁদ মারা মুখে মাল ফেলতেই ২৫০০০ দেবে। আমার সাথে ভীষণ ফ্রি।
ওনার বউ চাঁদনিকে ওনার বিয়ের ৬ মাস পরই আমাকে দিয়ে চুদিয়েছে। আসলে চাঁদনীর পোঁদের ফুটোতে সেলাই আছে কোন অস্ত্রপ্রচারের তাই বসের পোঁদ মারার সখ ভীষণ। আমার সাথে কথায় হয়েছে যে আমার বিয়ের পর আমার বৌয়ের পোঁদ মারবে।
চাঁদনীকেও আমি প্রথম দিন চুদে সোনার হাড় দিয়েছি। এসব কথাবার্তা শুনে গায়েত্রি গরম খেয়ে গেল – জামাইজির কাছে গিয়ে সোহাগ করে বলল কি গো তোমার বস আমার পোঁদ মারতে ইচ্ছুক আমায় বলনি তো – আচ্ছা গো ওনারটা পোঁদের ফুটোতে ভালো করে ঢুকবে তো।
জামাইজি বলল – কেন ঢুকবে না – দেখবে মুসলমানি কাটা বাঁড়া পোঁদে গুদে ঢুকলে কি আরাম পাবে।
তারপর হঠাৎ অমলা মানে লতা সামনে গিয়ে দাঁড়াল। দাড়াতেই বলল – তুমি দুঃখ করবে না আগে তোমার পোঁদ মেরে ফুটো বড় করে দিয়েই – হুসেনকে দিয়েও তোমাকে মারাব। দেখবে একবার কাটা বাঁড়া ঢুকলে ছারতে চাইবে না।
তারপর গিয়ে লতার গুদের বালে হাত দিল, মাই চুষল। বলল – সোনালী বালের মাগী, তাই বাজারে খুব ভালো ডিমান্ড হবে।
অমলা বলল – কি গো জামাইজি মেয়ে মা দুজনকেই কি বেশ্যা বানিয়ে ছারবে নাকি?
জামাই বলল – বানাব তবে দামী বেশ্যা মাসে ৪/৫ দিন কাস্টোমার নেবে দেখবে লাখ টাকা আয় হচ্ছে।
সিঙ্গেল লোক চুদলে প্রতি রাতে একজনের ১০ হাজার, গ্রুপ নিয়ে চোদালে ২০ হাজার। এক গ্রুপে ৫ জনও হতে পারে ১০ জনও হতে পারে।
লতা পাগল হয়ে গেল, বলল – এক রাতে দশজনকে দিয়ে চদাতে কষ্ট হবে গো – আমি পারব না।
জামাইজি বলল – শরীর থাকতে থাকতেই তো চদাবে, বুড়ী হলে চদাতে আসবে না কেও। ফ্রিতে দিলেও আসবে না। এসব কথা বার্তা হতে হতে দুজনেই কাপড় পড়ে নিল।
আমরা দুপুরে ১টা নাগাদ হোটেলে আসি।
জামাইজি আমার বউ আর বোনকে নিয়ে বাথরুমে ঢুকল। দুজনকে সাবান দিয়ে চান করাল ।
তারপর ঘরে এনে গা মুছিয়ে পাউডার স্প্রে করল। ওরা কাপড় পড়তে যাচ্ছিল, বলল তা হবে না – যে কদিন বাইরে আছি রুমের মধ্যে ন্যাংটো থাকতে হবে ।
বাইরের কেউ এলে অবস্য অন্য কথা। টেলিফোন করে খাওয়ার অর্ডার দেওয়া হল। রুমে এক সঙ্গে খাওয়া শুরু হল। আমরা দুজেন ন্যাংটো ধিলাম তখন ।
লতা বাচ্চা মেয়ের মত দৌড়ে এসে জামাইজির কোলে বসল। বলল – তুমি খাইয়ে না দিলে খাবো না ।
জামাইও বদমাশ গাল টিপে আদর করল – গুদে পোঁদে আঙুল ঢোকাল – মাইয়ের বোঁটা নিয়ে চুষল ।
তারপর চুমু খেল অনেকক্ষণ – তারপর লতাকে কোলে নিয়ে চেয়ারে বসে পুরো বাঁড়া তার গুদে ভরে দিল ।
অমলা আরামে চোখ বুখল, পুরো ছড়ানো পোঁদ নাচিয়ে উথ বস করল আর বলল মাল ফেল না কিন্তু এখন ।
জামাইজি ঐভাবে গুদে বাঁড়া দেওয়া অবস্থাতেই খাইয়ে দিতে লাগল। আমাকে ধমক দিয়ে বলল – এই যে শালাবাবু, বোনের জামাইকে দিয়ে তো নিজের মা মানে এখন তোমার বৌকে চোদাচ্ছ আর তোমার বোন দেখে ছটফট করছে, ওকেও শান্ত করো ।
আমি গায়েত্রির কাছে গিয়ে ওকে চুমুতে ভরিয়ে দিলাম। গায়েত্রি কামে পাগল হয়ে খিস্তি করল – এই যে বোন চোদানে ফ্যাদা জামাই চোদ না ।
এমন লোকের সাথে বিয়ে দিলে যে পুরো গুষ্টি শুদ্ধ চুদে শেষ করবে ।
আমাকে তো চুদে চুদে খাল বানিয়ে দিয়েছে গুদটা এখন বড় সাইজের আস্ত বেগুন অনায়াসে ঢুকে যায় ভেতরে। প্রায় ২০ মিনিট ধরে গায়ত্রির মাই টিপি ও চুসি ।
তারপর আট দশখানা ঠাপ মেরে গুদ থেকে বাঁড়া বার করে পুরো মাল মুখে ঢাললাম ।
তারপর গায়েত্রিও পুরো মাল মুখে নিয়ে গিলে খেয়ে ফেলল। ওদিকে জামাই বলে উঠল – গায়েত্রি কেমন খেলে দাদার মাল। নিশ্চয়ই বেস ভালো লেগেছে ।
এরপর খাওয়া দাওয়ার পালা শেষ হল। সবাই মিলে একই রুমে শুয়ে রইলাম – মাই টেঁপা, বাঁড়া চোষা চলতে থাকল সারা দুপুর ।
লতা বেশি এক্সপার্ট বোঝা গেল।
সন্ধ্যার সময় জামাই নিজে মা ও মেয়ে দুজঙ্কেই অসভ্য ড্রেস পরাল ।
আমি জিজ্ঞেস করলাম – এই ড্রেসেই কি এরা বাইরে বেরবে ?
জামাই বলল – তাতে কি আছে। সকালে ন্যাংটো হয়ে বেরালে আর এখন তো তবুও গায়ে কাপড় আছে ।
বাজার ঘুরে এলে দেখবে কেমন লোক পেছনে লাগবে চোদানোর জন্য। এই বলে হোটেল থেকে বার হলাম। বাইরে বার হতেই সবার চোখ শুধু দুজন মাগীর ওপর ।
সন্ধ্যা সাতটা নাগাদ একটা বিয়ার বারে ঢুকে বিয়ার খেলাম সবাই মিলে ।
এক ভদ্রলোক, বয়স ৪০ এর মত হবে, এসে আলাপ করল আমাদের সাথে ।
মিঃ মালহোত্রা – জামাইবাবুকে কি বলল শুনতে পেলাম না ।
তারপর পকেটে হাত দিয়ে টাকা বেড় করে দিল ।
লতা গায়েত্রি দুজনেই জিজ্ঞেস করল – কি গো কিসের টাকা নিলে ।
জামাইজি বলল – ভদ্রলোক রাত্রিরে ১০ টায় আসবে একটু আ

৩টি মন্তব্য:

5ugarless থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.