Header Ads

মা- হ্যা যতদিন না বিয়ে করছিস

আমার
বয়স ২৮। আমি জামসেদপুরে চাকরি
করি। তাই
কলকাতা থেকে ২ বছর হল এখানে
এসেছি। এখানে
আমার একটি কাজের মহিলা আছে।
যাকে আমি
প্রতিদিনই চুদতাম।
হঠাৎ আমার
বয়স ২৮। আমি জামসেদপুরে চাকরি
করি। তাই
কলকাতা থেকে ২ বছর হল এখানে
এসেছি। এখানে
আমার একটি কাজের মহিলা আছে।
যাকে আমি
প্রতিদিনই চুদতাম।
হঠাৎ একদিন মা ফোন করে বলল, সে
আমার কাছে
আসবে কয়েকদিন থাকার জন্য। দুইদিন
পর মা এল।
২ দিন মায়ের হাতের রান্না
খেতে ভালোই
লাগলো কিন্তু আমারতো প্রতিদিন
চোদার
অভ্যাস। তাই মন খারাপ। আমি আর মা
এক ঘরেই
শুই।
যাই হোক এক রাতে উঠে আমি
রান্না ঘরে
গেলাম যেখানে কাজের মহিলা
কল্পনা শুয়ে
থাকে। ওকে দেখে আমি আমার
বাড়া চুষে দিতে
বললাম। কল্পনা- দাদাবাবু, কাকিমা
যদি জেগে
যায়। আমি- তাইতো শুধু চুষে মাল
বের করতে
বললাম। আমি যে না চুদে থাকতে
পারি না। আর
কতদিন যে কষ্ট করবো। নে চোষ
ভালো করে। তো
কল্পনা আমার বাড়া চুষে মাল আউট
করে দিল আর
আমি আবার এসে মায়ের পাশে
শুয়ে পরলাম।
পরদিন সকালে অফিসে গেলাম।
বাড়িতে ফিরে
যখন স্নান করতে যাই দেখি মা স্নান
এর জল
নিয়ে আসছে।
আমি- মা, তুমি কেন? কল্পনা
কোথায়?
মা- ওকে আমি আজ কাজে আসছে
বারন করেছি।
এখন আমি আছি ওর দরকার নাই।
আমাদের বাথরুম
খুব ছোট। তাই মা যখন বাথরুমে ঢুকে
জল দিতে
ঝুকলো মার বড় পাছা আমার ধনে
ঘসা লাগলো।
আমি যত সরে যাই ততই মা পিছিয়ে
আমার ধনে
ঘষা দেয়।
পরদিন ওভাবেই আবার আমার ধনে
ঘষা দিল।
আমার তো ধন বাবাজি পুরা খাড়া।
তারপর আমি
স্নান করা শুরু করলেই মা বলল- শোন
বাবুল ভিতরে
আমার কাপড় আছে। দে তো ছাদে
দিয়ে আসি।
আমি এতক্ষন লক্ষ করিনি। এখন
দেখলাম ভেতরে
মার ভেজা ব্রা আর প্যান্টি আছে।
আমি ওগুলো
নিয়ে গন্ধ শুকলাম। আমার ধন
দাড়িয়ে গেল।
তারপর মাকে আমি ওগুলো দিলাম।
রাতে মা দেখি শুধু ছায়া পরে
গায়ে একটা
গামছা দিয়ে আমাকে খেতে দিল।
আর বলল- ইশ
বাবুল এখানে কি গরম রে। কাপড় আর
গায়ে রাখা
যায় না। এভাবেই আমরা শুয়ে
পরলাম। এদিকে
আমার অবস্থা খুব খারাপ। কারন মার
বয়স ৫০ হলে
কি হবে মার ফিগার খুবই আকর্ষন করে
আমাকে।
মার ফিগার ৩৮+৩৮+৪২। দেখে মনে
হয় যেন ৪০
বছরেরও কম বয়স মার। আমি মার শেষ দুই
দিনের
আচরনে চিন্তা করতে লাগলাম।
অনেকক্ষন হলেও
ঘুম আসছে না। কারন এদিকে
কল্পনাকে চোদা
হচ্ছে না আর আরেক দিকে সেক্সি
মায়ের
সান্নিধ্য।
আমি আর থাকতে না পেরে মার
পাছায় আমার
ঠাটানো বাড়াটা ঘষতে লাগলাম।
আর খুব আস্তে
করে মার দুধে হাত দিলাম। যেন মার
ঘুম না
ভেংগে যায়। হঠাৎ মা বলল- কি
হচ্ছে বাবুল?
আমি খুব ঘাবড়ে গেলাম। দেখি মাও
ঘুমায়নি।
মা- আমার ছেলেতো দেখছি বড়
হয়ে গেছে। এ
কথা বলেই মা আমার বাড়া চেপে
ধরলো। আমি
একটু লজ্জা আর একটু ভয় দুটোই
পেপলাম। আর
আমতা আমতা করতে লাগলাম।
মা- কি রে এত বড় তোর এটা।
দেখিতো একটু টেস্ট
করে বলেই মা আমার বাড়াটা মুখে
ভরে নিল আর
চুষতে শুরু করল। আমিতো আরামে ছটফট
করছি আর
মার দুধ দুইটা জোড়ে জোড়ে
টিপছি। আমি মার
ঠোটে চুমু দিয়ে ভরিয়ে দিলাম।
মা খুব করে
মুন্ডিটা চুষছে তো চুষছেই। আমিও
মার দুধের
বোটা চুষতে লাগলাম। এক হাত
দিয়ে মার
পেটিকোটের ফিতা খুলে দিলাম।
এরপর মার গুদের বালে বিলি
কাটতে শুরু করলাম।
মাও চোষণ টেপনে খুব গরম হয়েছে
বুঝতে পারলাম।
এরপর আমরা 69 পজিশন হয়ে মার গুদে
জিহ্ব
ঢুকালাম। মার গুদ দেখি রসে ভরে
গেছে। আমি
জিহ্ব ঢুকিয়ে চাটতে শুরু করলাম আর
মাও আমার
বাড়াটা চুষতে থাকলো। মা আহহহহ
সোনা চেটে
দে ভালো করে। আমি জিহ্ব ঘুরিয়ে
ঘুরিয়ে গুদ
চুষছি আর চাটছি। মা আমার বাড়া
ছেড়ে দিয়ে
পাগলের মতো ছটফট করতে লাগলো।
মা- আহহহহ কি মকা দিলি রে।
আমার জীবনে তুই
কি সুখ নিয়ে এলি। এবার তোর ধন
ঢুকা সোনা।
আমি আর সময় নষ্ট না করে মার গুদে ধন
সেট
করলাম। আর দিলাম একটা রামঠাপ।
পকাত করে
পুরো বাড়াটা ঢুকে গেল মার
ভেজা গুদে। কিছুক্ষন
চুপ থেকে আমি এবার আস্তে আস্তে
ঠাপাতে
লাগলাম। মাও আমার চোদনে আরাম
পেতে
লাগলো।
আমি- মা আমি কি তোমায় কষ্ট
দিলাম?
মা- না বাবা তোর দেওয়া কষ্ট
আমি সারা জীবন
নিতে চাই। তুই থামিস না কর।
আমি মার পা উঠিয়ে জোড়ে
জোড়ে ঠাপাতে
লাগলাম। মাও দেখি তলঠাপ দিতে
লাগলো আর
আহহহহহহ উহহহহহহ উমমমমমম করে আওয়াজ
করতে
লাগলো।
আমি ঠাপের গতি বাড়ালাম। মা-
জোড়ে জোড়ে
কর সোনা। আমার ভোদা ফাটিয়ে
দে বলতে
বলতে মা গুদের জল খসিয়ে দিল।
মার গুদ আরো
পিচ্ছিল হল। আমার জোড় কদমে
পকাত পকাত
পচাত পচাত করে মাকে চুদতে
লাগলাম। এদিকে
আমিও প্রায় খুব উত্তেজিত হয়ে
এসছি।
আমি আরো জোড়ে জোড়ে আমার
বাড়া মার গুদে
ঢুকাতে লাগলাম। মা- চোদ চোদ
সোনা নিজের
মাকে চোদ।
আমি- চুদছি মা তোমাকে চুদছি।
মা- আহহহহহ আহহহহহহ কি আরাম
লাগছে রে।
আমি- আমার হয়ে আসছে মা।
তোমার গুদে
ফেলবো নাকি বাইরে ফেলবো
আমার রসগুলো?
মা- গুদের ভিতরেই ফেল সোনা
কিছু হবে না।
আমি জোড়ে জোড়ে চুদলাম। মাও
তলঠাপ দিতে
লাগলো। আমি আর থাকতে না
পেরে মার গুদে
আমার গরম গরম বীর্য ঢেলে দিলাম।
মাও আবার
রস খসালো।
আমি মার উপর জড়িয়ে ধরে শুয়ে
থাকলাম
অনেকক্ষন। আমরা ২ জনেই খুব তৃপ্তি
পেলাম।
মাকে বললাম তোমার যদি পেট হয়ে
যায়?
মা- হবে না কারন আমি কখনোই মা
হতে পারবো
না তুই নিশ্চিতে আমাকে চুদতে
পারিস আমার গুদ
ভর্তি করে মাল ঢালতে পারিস আর
আজকের পর
থেকে আমি থাকতে তুই আর বাইরের
মেয়েদের
দিকে নজর দিবি না। কাজের
মহিলারা ভালো
হয় না।
আমি বুঝতে পারলাম মা কেন
কল্পনাকে কাজে
আসতে নিষেধ করেছে। কেন এই দুই
দিন মা আমার
সাথে এমন অস্বাভাবিক আচরন
করেছে।
আমি- তুমি যে আমায় আরাম দিলে
তা আর কেউ
দিতে পারেনি। জীবনে অনেক
মেয়েকেই চুদছি
তোমার মতো সুখ আর কাউকে চুদে
পাইনি মা।
আজ থেকে আমি শুধু তোমার মা আর
তুমি শুধু
আমার।
মা- হ্যা যতদিন না বিয়ে করছিস
আমি তোর বৌ
হয়ে এখানে থাকবো।
আমি- ঠিক আছে মা বলে জড়িয়ে
ধরে মার ঠোটে
কিস করলাম।
এরপর থেকে মা মানে আমার
বৌকে লাগাতার
চুদছি।, সে
আমার কাছে
আসবে কয়েকদিন থাকার জন্য। দুইদিন
পর মা এল।
২ দিন মায়ের হাতের রান্না
খেতে ভালোই
লাগলো কিন্তু আমারতো প্রতিদিন
চোদার
অভ্যাস। তাই মন খারাপ। আমি আর মা
এক ঘরেই
শুই।
যাই হোক এক রাতে উঠে আমি
রান্না ঘরে
গেলাম যেখানে কাজের মহিলা
কল্পনা শুয়ে
থাকে। ওকে দেখে আমি আমার
বাড়া চুষে দিতে
বললাম। কল্পনা- দাদাবাবু, কাকিমা
যদি জেগে
যায়। আমি- তাইতো শুধু চুষে মাল
বের করতে
বললাম। আমি যে না চুদে থাকতে
পারি না। আর
কতদিন যে কষ্ট করবো। নে চোষ
ভালো করে। তো
কল্পনা আমার বাড়া চুষে মাল আউট
করে দিল আর
আমি আবার এসে মায়ের পাশে
শুয়ে পরলাম।
পরদিন সকালে অফিসে গেলাম।
বাড়িতে ফিরে
যখন স্নান করতে যাই দেখি মা স্নান
এর জল
নিয়ে আসছে।
আমি- মা, তুমি কেন? কল্পনা
কোথায়?
মা- ওকে আমি আজ কাজে আসছে
বারন করেছি।
এখন আমি আছি ওর দরকার নাই।
আমাদের বাথরুম
খুব ছোট। তাই মা যখন বাথরুমে ঢুকে
জল দিতে
ঝুকলো মার বড় পাছা আমার ধনে
ঘসা লাগলো।
আমি যত সরে যাই ততই মা পিছিয়ে
আমার ধনে
ঘষা দেয়।
পরদিন ওভাবেই আবার আমার ধনে
ঘষা দিল।
আমার তো ধন বাবাজি পুরা খাড়া।
তারপর আমি
স্নান করা শুরু করলেই মা বলল- শোন
বাবুল ভিতরে
আমার কাপড় আছে। দে তো ছাদে
দিয়ে আসি।
আমি এতক্ষন লক্ষ করিনি। এখন
দেখলাম ভেতরে
মার ভেজা ব্রা আর প্যান্টি আছে।
আমি ওগুলো
নিয়ে গন্ধ শুকলাম। আমার ধন
দাড়িয়ে গেল।
তারপর মাকে আমি ওগুলো দিলাম।
রাতে মা দেখি শুধু ছায়া পরে
গায়ে একটা
গামছা দিয়ে আমাকে খেতে দিল।
আর বলল- ইশ
বাবুল এখানে কি গরম রে। কাপড় আর
গায়ে রাখা
যায় না। এভাবেই আমরা শুয়ে
পরলাম। এদিকে
আমার অবস্থা খুব খারাপ। কারন মার
বয়স ৫০ হলে
কি হবে মার ফিগার খুবই আকর্ষন করে
আমাকে।
মার ফিগার ৩৮+৩৮+৪২। দেখে মনে
হয় যেন ৪০
বছরেরও কম বয়স মার। আমি মার শেষ দুই
দিনের
আচরনে চিন্তা করতে লাগলাম।
অনেকক্ষন হলেও
ঘুম আসছে না। কারন এদিকে
কল্পনাকে চোদা
হচ্ছে না আর আরেক দিকে সেক্সি
মায়ের
সান্নিধ্য।
আমি আর থাকতে না পেরে মার
পাছায় আমার
ঠাটানো বাড়াটা ঘষতে লাগলাম।
আর খুব আস্তে
করে মার দুধে হাত দিলাম। যেন মার
ঘুম না
ভেংগে যায়। হঠাৎ মা বলল- কি
হচ্ছে বাবুল?
আমি খুব ঘাবড়ে গেলাম। দেখি মাও
ঘুমায়নি।
মা- আমার ছেলেতো দেখছি বড়
হয়ে গেছে। এ
কথা বলেই মা আমার বাড়া চেপে
ধরলো। আমি
একটু লজ্জা আর একটু ভয় দুটোই
পেপলাম। আর
আমতা আমতা করতে লাগলাম।
মা- কি রে এত বড় তোর এটা।
দেখিতো একটু টেস্ট
করে বলেই মা আমার বাড়াটা মুখে
ভরে নিল আর
চুষতে শুরু করল। আমিতো আরামে ছটফট
করছি আর
মার দুধ দুইটা জোড়ে জোড়ে
টিপছি। আমি মার
ঠোটে চুমু দিয়ে ভরিয়ে দিলাম।
মা খুব করে
মুন্ডিটা চুষছে তো চুষছেই। আমিও
মার দুধের
বোটা চুষতে লাগলাম। এক হাত
দিয়ে মার
পেটিকোটের ফিতা খুলে দিলাম।
এরপর মার গুদের বালে বিলি
কাটতে শুরু করলাম।
মাও চোষণ টেপনে খুব গরম হয়েছে
বুঝতে পারলাম।
এরপর আমরা 69 পজিশন হয়ে মার গুদে
জিহ্ব
ঢুকালাম। মার গুদ দেখি রসে ভরে
গেছে। আমি
জিহ্ব ঢুকিয়ে চাটতে শুরু করলাম আর
মাও আমার
বাড়াটা চুষতে থাকলো। মা আহহহহ
সোনা চেটে
দে ভালো করে। আমি জিহ্ব ঘুরিয়ে
ঘুরিয়ে গুদ
চুষছি আর চাটছি। মা আমার বাড়া
ছেড়ে দিয়ে
পাগলের মতো ছটফট করতে লাগলো।
মা- আহহহহ কি মকা দিলি রে।
আমার জীবনে তুই
কি সুখ নিয়ে এলি। এবার তোর ধন
ঢুকা সোনা।
আমি আর সময় নষ্ট না করে মার গুদে ধন
সেট
করলাম। আর দিলাম একটা রামঠাপ।
পকাত করে
পুরো বাড়াটা ঢুকে গেল মার
ভেজা গুদে। কিছুক্ষন
চুপ থেকে আমি এবার আস্তে আস্তে
ঠাপাতে
লাগলাম। মাও আমার চোদনে আরাম
পেতে
লাগলো।
আমি- মা আমি কি তোমায় কষ্ট
দিলাম?
মা- না বাবা তোর দেওয়া কষ্ট
আমি সারা জীবন
নিতে চাই। তুই থামিস না কর।
আমি মার পা উঠিয়ে জোড়ে
জোড়ে ঠাপাতে
লাগলাম। মাও দেখি তলঠাপ দিতে
লাগলো আর
আহহহহহহ উহহহহহহ উমমমমমম করে আওয়াজ
করতে
লাগলো।
আমি ঠাপের গতি বাড়ালাম। মা-
জোড়ে জোড়ে
কর সোনা। আমার ভোদা ফাটিয়ে
দে বলতে
বলতে মা গুদের জল খসিয়ে দিল।
মার গুদ আরো
পিচ্ছিল হল। আমার জোড় কদমে
পকাত পকাত
পচাত পচাত করে মাকে চুদতে
লাগলাম। এদিকে
আমিও প্রায় খুব উত্তেজিত হয়ে
এসছি।
আমি আরো জোড়ে জোড়ে আমার
বাড়া মার গুদে
ঢুকাতে লাগলাম। মা- চোদ চোদ
সোনা নিজের
মাকে চোদ।
আমি- চুদছি মা তোমাকে চুদছি।
মা- আহহহহহ আহহহহহহ কি আরাম
লাগছে রে।
আমি- আমার হয়ে আসছে মা।
তোমার গুদে
ফেলবো নাকি বাইরে ফেলবো
আমার রসগুলো?
মা- গুদের ভিতরেই ফেল সোনা
কিছু হবে না।
আমি জোড়ে জোড়ে চুদলাম। মাও
তলঠাপ দিতে
লাগলো। আমি আর থাকতে না
পেরে মার গুদে
আমার গরম গরম বীর্য ঢেলে দিলাম।
মাও আবার
রস খসালো।
আমি মার উপর জড়িয়ে ধরে শুয়ে
থাকলাম
অনেকক্ষন। আমরা ২ জনেই খুব তৃপ্তি
পেলাম।
মাকে বললাম তোমার যদি পেট হয়ে
যায়?
মা- হবে না কারন আমি কখনোই মা
হতে পারবো
না তুই নিশ্চিতে আমাকে চুদতে
পারিস আমার গুদ
ভর্তি করে মাল ঢালতে পারিস আর
আজকের পর
থেকে আমি থাকতে তুই আর বাইরের
মেয়েদের
দিকে নজর দিবি না। কাজের
মহিলারা ভালো
হয় না।
আমি বুঝতে পারলাম মা কেন
কল্পনাকে কাজে
আসতে নিষেধ করেছে। কেন এই দুই
দিন মা আমার
সাথে এমন অস্বাভাবিক আচরন
করেছে।
আমি- তুমি যে আমায় আরাম দিলে
তা আর কেউ
দিতে পারেনি। জীবনে অনেক
মেয়েকেই চুদছি
তোমার মতো সুখ আর কাউকে চুদে
পাইনি মা।
আজ থেকে আমি শুধু তোমার মা আর
তুমি শুধু
আমার।
মা- হ্যা যতদিন না বিয়ে করছিস
আমি তোর বৌ
হয়ে এখানে থাকবো।
আমি- ঠিক আছে মা বলে জড়িয়ে
ধরে মার ঠোটে
কিস করলাম।
এরপর থেকে মা মানে আমার
বৌকে লাগাতার
চুদছি।

৫টি মন্তব্য:

  1. আমার বয়স 14 আর মায়ের বয়স 32 বাবা মায়ের বড়ো বড়ো দুধে টিপেন মায়ের লম্বা কালো রঙের দুধের বোঁটা চুষতে চুষতে চোদেন

    উত্তরমুছুন
  2. আমার বয়স 14 আর মায়ের বয়স 32 বাবা মায়ের বড়ো বড়ো দুধে টিপেন মায়ের লম্বা কালো রঙের দুধের বোঁটা চুষতে চুষতে চোদেন

    উত্তরমুছুন

5ugarless থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.