Header Ads

আমার মা বেশি লেখাপড়া করেনি

গ্রীষ্মকালীন ছুটি চলছে, সাধারণত এই সমটাতে
আমি দুপুর বারটায় ঘুম থেকে উঠি কিন্তু আজ সকাল
সাতটায় এলার্ম দিয়ে রেখেছিলাম। সকালে
উঠে মনে পরছে না কেন এত সকালে এলার্ম
দিয়ে রেখেছিলাম কি জানি একটা ব্যপার
আছে। হঠাৎ আমার মনে পরল আজ একটা স্পেশাল
দিন। এক বছর আগে এ্ই দিনে আমার জীবনে বড়
পরিবর্তন হয়ে ছিল তবে এসব বলার আগে আমি
এবং আমার পরিবার সম্পর্কে কিছু বলে নেয়া
দরকার।
আমার ন াম রদিন, বয়স ২০ বছর, আমি এখন
ইঞ্জিনিয়ারিং প্রথম বর্ষে পরি আমি আমার
পরিবার সহ গোয়া থাকি। আমি দেখতে খুব
হেন্ডসাম না কিন্তু একে বারে মন্দ বলা যাবে
না। আমি আদরের সন্তানের মতো মামনি ও
বাপির সাথে থাকি। আমি তাদের একমাত্র
ছেলে আমার বাবা একটা সেল্স ইঞ্জিনিয়ার
একটা মাল্টিনেশনাল কোম্পানিতে কাজ করে।
আমার মা বেশি লেখাপড়া করেনি, আম্মা
গৃহীনি, আম্মার যখন ২১ বছর তখনই তার বিয়ে হয়ে
যায়, তারা প্রথম সন্তান নেয়ে এক বছরের মধ্যেই ।
বাবা সব সময় তার কাজ নিয়েই বেশি ব্যস্ত
থাকে।
আমার পাপা একজন প্রতিষ্ঠিত সেল্স
ইঞ্জিনিয়ার,সে অনেক টাকা আয় করে তাই
তাকে সারাদিনই ব্যস্ত থাকতে হয়। আমার বাবা
মায়ের মাঝে সম্পর্ক খুবই খাল। আমার মামনির বয়স
এখন ৪২ বছর যদিও দেখতে তাকে এত বছর মনে হয়
না। আমার মামনি এখনো খুব সুন্দরি এবং
আকর্ষনীয়। মামনির ব্যবহার খুব নরম, কখনো সে রাগ
করে না। মামনি খুবই মিষ্টি এবং যত্নশীল সে
আমাদে দুজনকেই খুব ভালবাসে । বাবাও
আমাদের প্রতি খুব যত্নশীল কিন্তু সে তার
কাজকেই বেশি ভালবাসে সুতরাং মামনি
অনেক সময় মনে করে যে বাপির কাছে পরিবারর
চেয়ে কেরিয়ারই বেশি। কিন্তু আমার মামানি
এই বিষয়গুলো নিয়ে কোন বাড়াবাড়ি করে না।
মামনি বাপিকে আগের মতোই ভালবাসে।
এবার গল্পে ফিরে আসি, কি ভাবে এই দিনটা
স্পেশাল হলো। এক বছর আগে আমি যখন সামার
হলিডে পালন করছিলাম তখন আমার জীবনের প্রথম
সেক্স করেছিলাম আমার আদরের মামনির সাথে।
ইয়েস এই দিনে এক বছর আগে, আমি আমার মামনির
সাথে মিলিত হয়েছিলাম, এর পেছনে অনেক
গল্প আছে। সে সব আর একদিন হবে কিন্তু আমরা
দুজনেই আমাদের এই গোপন ভালবাসার কথা গোপ
রেখেছি। আমরা এই ব্যপারে প্রতিজ্ঞাবদ্ধ।
মামনি আমাকে ভালবাসে কিন্তু বাপি কেও
ভালবাসে। সে কাউকেই হাত ছাড়া করতে চায়
না তাই মামনি বাপির সাথেও সম্পর্ক রাখে
কিন্তু মামনি সময় করে দুজনকেই তার দেহটা
উপভোগ করতে দেয়।
আমরা কেবল দুজনেই শারীরিক ভাবেই আকষিত
নাই আমরা খুব রোমান্টিকও। বাপি যখন বাইরে
থাকে আমরা প্রেমিক প্রেমিকার মতো বাইরে
সিনেমা দেখতে যাই,রেস্টুরেন্টে খাওয়া
দাওয়া করি। মামনি আমার পছন্দ মতো
জামাকাপড় পরে আমরা ভালবাসা দিবসে
দুজনকে উইশ করি আমি তাকে গিফ্ট দেই
মামিনিও দেয়। আমরা এখন বয়ফ্রেন্ড এবং
গার্লফ্রেন্ডের মতোই আছি অবশ্য অবশ্যই আমরা
বিছানাতেও এমন ভাবেই দুজন দুজনকে আদর করি,
আমাদে আত্মা এবং দেহ একে অপরের হয়ে
গেছি।
বাপি যখন বাইরে থাকে তখন আমাদে দুজনের
প্রচুর সময় থাকে। আমরা কখনো কখনো মামনির
রান্নার মাঝেই চুদাচুদি করতে থাকি। এক ঘন্টা
পরেই বাপি যখন ডিনার করে আমি ভাবি যে
বাপির কোন ধারনাই নাই যে এই খাবার যখন
রান্না হচ্ছিল তখন আমার বাড়াটা তার তার
স্ত্রীর ব্যক্তিগত স্থানে যাওয়া আসা করছে, যখন
বাপি গভির ঘুমে মামনি কখনো আমার রুমে চলে
আসে আমরা বিছানায় দ্রুত চুদাচুদি করে নেই।
কখনো অন্ধকারে কখনো চাঁদের আলোতে আমরা
আদর সোহাগ করি।
আমাদের জন্য সবচেয়ে রুমান্টিক সময় হলো যখন
আমরা দুজন এক সাথে গোসল করি, বাপি অফিসে
চলে গেলে আমরা প্রায় প্রতিদিনই তা করতে
পারি , তখন মামনি কেবল ব্রা আর পেন্টি
পড়ে,কখনো তার পড়নে কিছুই থাকে না। মামনির
যৌনজীবন আগের বছরের তুলনায় এখন খুব উপভোগ্য
হয়ে উঠেছে। মামনি আমাকে বলেছে যে তার
যৌনাকাঙ্খা এখন পূণ আমি তাকে যে আদর দেই
বাপি নাকি কখনোই তা দিতে পারেনা।
বাপির আদর এখন মামনির কাছে বোরিং লাগে
কিন্তু আমি নিশ্চিত যে মামনি আমতাদের
দুজনের চুদার প্রতিটা মূহুর্তই খুব উপভোগ করতে
পারে।
এই কারনে আমাদের দুজনের গোপন সম্পর্ক শেষ
হয়ে যাক এটা মামানি কখনোই চায় না।
আমাদের যৌনজীবন আরো আনন্দদায়ক করতে
আমরা কখনো কখনো হোটেলেও সেক্স করতে
যাই। গত জানুয়ারিতে আমি এবং মামনি লন্ডন
গিয়েছিলাম তার এক আন্টির কাছে বেড়াতে।
আমরা টিকিট এমন ভাবে করলাম যেন মাঝ পথে
আমাদের একটা ট্রানজিট থাকে। আমরা একদিন
হোটেলে কাটিয়েছি,এই রাতে আমরা
সার্বক্ষনিক আদর সোহাগে ভরিয়ে দিয়ৈছি ।
সেটা ছিল খুব্ই আকর্ষনীয় চুদা মামনি আর আমি
সিল্কি বেডে শুয়ে মামনির গরম দেহটা আমার
সাথে লেপ্টে আছে বাইরে তখন অনেক ঠান্ডা।
এখনো পর্যন্ত সেটাই আমাদের বেষ্ট চুদাচুদি।
আমরা যখন মামনির আন্টির বাড়িতে ছিলাম
আন্টি একটা রুম আমার এবং মামনির জন্য ছেড়ে
দিয়েছে। হয়তো সে বুঝতে পেরেছে আমরা একই
কম্বলের নিচে শুয়ে কি করি, সে আমাদে কিছু
একান্ত সুযোগও দিয়ৈছে। তাই গত বছরটা আমার
জন্য দারুন বছর। আমরা প্রমিজ করেছি মৃত্যু যতদিন
আমাদের আলাদা না করবে আমরা কেউ ছেড়ে
যাব না, আমাদের সম্পর্ক ভাঙ্গবে না, এবং কোন
ক্রমেই বাবাকে এই বিষয়ে জানাবনা। আমরা সব
সময় সতর্ক থাকি কখনোই কন্ডম ছাড়া চুদাচুদি
করিনা।
আমি কখনোই কন্ডম ছাড়া আমার মামনির গুদে
বাড়া ঢুকাই নি। আমার যদিও ইচ্ছা করতো, তার
গুদের ভেতরটা অনুভব করতে আমার ইচ্ছা করতো
তার গুদের ভেতরের সাথে আমার বাড়ার ত্বকের
স্পর্শ করতে চাইতাম কিন্তু মমনি কখনোই রাজি
হতো না, অবশ্য আমি অবশেষে এই সুযোগ পেয়ছি।
সত্যি করে বলি আমি কখনোই চাইতাম না যে
মামনির দেহটা অন্যকেউ শেয়ার করুক এমনকি
বাপিও না। মামনি যখন বাপির সাথে চুদাচুদি
করে আমার কাছে আসত আমার খুব মন খারাপ
হতো।
আমার মনে আছে গত মাসে বাপি যখন দুই দিনের
জন্য দেশের বাইরে যাবে তাই মমানির সাথে
চুদাচুদি করেছে ঠিক তার বিশ মিনিট পরে
মামিনি আমার কাছে এসেছে, আমি মামনিকে
আদর করতে করতে যখন তার গুদে হাত দিলাম তখন
মামনির বালে বাপির বীর্য লেগে আছে, আমি
তাতে খুব মন খারাপ হয়েছিল। আমি বুঝতে
পেরেছি যে মামনির গুদে কারো বাড়া
ঢুকেছে ততে পারে বাপির বাড়া।। আমি
চাইনা আমার মামনির দেহ অন্যকেও শেয়ার করুক
বা ছুঁয়ে দেখুক।
আমি মামনির সাথে সব কিছুই শেয়ার করি, এই
ব্যপারটাও মামনিকে বলেছি এবং তাকে
বলেছি যেন বাবাকে এই সুযোগ না দেয়,
প্রয়োজনে বাবাকে ডিভোর্স দিতে বলেছি,
মামনি আমার কথা মেনে নিয়েছে কিন্তু
বলেছে এখনি তা করা সম্ভব না। আমি ধরে
নিয়েছি যে মামনি বাপকে ছাড়াও সুখি হতে
পারবে যদি আমি সাথে থাকি কিন্তু মামনি
মনে হয় আমার কথাটা সিরিয়াসলী নেয়নি।
আমি শুনেছি যে মামনি বাপিকে বয়ে করার
আগে অনেক ছেলের সাথেই সম্পর্ক ছিল।
মামনির বয়স যখন ১৮ তখন তার বয়ফ্রেন্ডের সাথে
সেক্স করেছে তার পর আমার চাচার সাথে
করেছে।। ঐ আঙ্গেল কে এই কথা শুনার পর আমি খুব
অপছন্দ করি। আমি এই বেপারে মামনির কাছে
জানতে চেয়েছিলাম কিন্তু মামনি বলেছে এসব
মিথ্যা। এখন বর্তমানের কথায় আসি
আমি দ্রত বিছানা থেকে উঠলাম মামনিকে এই
দিনের কথাটা বলতে। যেহেতু আজ আমাদের প্রথম
যৌনবার্ষিকি তাই এই দিনটা আমাদের জন্য
অবশ্যই বিশেষ। বের হতেই দেখলাম মামনি রান্না
ঘরে আছে। মামনি এখন একটা ম্যাক্সি পরে আছে
তার চুল এক দিকে ছড়ানো। আমি পিছনে
দাঁড়ালাম। আমি পেছন দিক দিয়ে তার কোমড়
জড়িয়ে ধরে তার গালে চুমু দিলাম। মামনি
আমার দিকে তাকিয়ে একটা মিষ্টি হাসি
দিয়ে বলল হাই সুইট হার্ট আজ তুমি এত
তাড়াতাড়ি উঠে গেছ, বলেই মামানি আমার
ঠোটে একটা চুমু দিল। আমিও মামিনর চুমুর উত্তর
দিলাম মামিন তুকি জান আজকে কোন দিন?
মামনি হাসি দিয়ৈ বলল আমি কিভাবে ভুলতে
পারি? আমি এই দিনটার কথা সারা জীবন মনে
রাখবো। এই দিনটি জীবনে বিশেষ যখন আমার
জীবনটা তোমার সাথে যুক্ত হয়েছে। মামনির
মুখে একটা রোমান্টিক হাসি। আমি মামনিকে
আর একটা চুমু দিতেই নিচের রুম থেকে কাউকে
আসার শব্দ শুনতে পেলাম। বাপি অফিসে যাওয়ার
জন্য তৈরি হচ্ছে। বাপি আমাকে দেখে একটি
হাসি দিল এবং বলল আজ এত সকালে উঠে পড়লে
যে? আমি তাকে বললাম এখন ঘুমের বিরতিতে
আছি আবার ঘুমাতে যাব বাবা হাসতে হাসতে
বলে বেশি ঘুমিয়ে অলস হয়ে যেও না, আরো
বেশি এক্টিভ হও। আমি নিজে নিজেই হাসি
এবং মনে মনে বলি তুমি তো জাননা আমি কত
একটিভ তুমি যখন অফিসে চলে যাও তখন হয়তো
বিশ্বাস করতে পারবে না যে আমি তোমার
স্ত্রীকে নিয়ে কত সক্রিয় থাকি।
বাপি ডাইনিং টেবিলে বসল মামনি নাস্তা
পরিবেশন করছে আমরা দুইজন বাপির দুই পাশে
বসি। বাপি নাস্তা খেতে খেকে বলতে থাকে
আজ নাকি তার বড় ধরনের একটা বিজনেস ডিল
আছে বাপির কথা শুনছি ভাবছি বাপি কখন
বাসা থেকে বর হবে।
মামনি বসে দেখতে থাকে আমরা কি করি।
বাপি দ্রুত খাওয়া শেষ করে তার সুটকেস নিয়ে
রেডি হয়। বাপি বলে বিদায় নেয় এবং মামনি
দরজায় দাঁড়িয়ে বাপিকে একটা চুমু দেয়। আমি
কিছু মনে করিনা কারন আমি জানি এটা মাত্র
কয়েক মিনিট, এই ভেজা ঠোটটা সারাদিনের
জন্যই আমার। বাপি বেড়িয়ে যেতে যেতে
বলতে থাকি নিজের যন্তনিস এবং তোর মামনির
প্রতিও । আমি উত্তের বলি তুমি চিন্তা করো না
আমি আজকে মামনিকে অতিরিক্ত যন্তই করবো।
মামনি চমকিয়ে আমার দিকে তাকায়।
বাপি চলে যেতেই মামনি দরজাটা বন্ধ করে
দেয় আমরা একে অপরের দিকে তাকিয়ে হাসি।
আমা হাত ধরে হাটতে থাকি । মামনি আমার
হাতটা জড়িয়ে ধরে তার সুন্দর মুখটি আমার
সামনে নিয়ে এসে জানতে চায় এই দিনটা
কিভাবে উপভোগ করতে চাই। বলেই মামনি মুখটা
বাড়িয়ে তার জিহ্বাটা আমার মুখে ঢুকিয়ে
দেয়। আমরা দুজন চোখ বন্ধ করে চুমু খেতে থাকি
আমি মামনির কোমর জড়িয়ে ধরি । দুই মিনিট
কিসিং এর পর আমাদে আবেগ বাড়তেই থাকে।
আমাদের কিসিং আরো বেশি আগে রুপ নেয়।
আমি মামনি পালা করে আমাদে ঠোট এবং
জিহ্বা চুষতে থাকি। মামনি আমার জিহ্বটা
চুষতে চুষতে বলে চলো আমার বিছানায় যাই
বলেই আমার হাত ধরে আমাকে নিয়ে তার
বিছানায় চলে যায়।
এই রুমটা রাজকিয় বেড আছে, বাপিও এই
বিছানায় মামনিকে আদর করে, আমিও এই
বিছানায় মামনিকে আদর করতে পছনদ করি।
মামনি তার দেহটা বিছানাতে হেলিয়ে দেয়
আমি তার উপর পড়ি। মামনি আবার আমাকে
জড়িয়ে ধরে আমাদের চুমু চলতেই থাকে ।
মামনির নরম ঠোট দুটি চুষতে চুষতে আমার হাত
মামনির কাঁধে চলে যায় তার হাতে তার পেটে
সুরসুরি দিতে থাকি আমি তার দেহটা আমার
দিকে টেনে আনি মামনি আমার চুলে হাত
বোলাতে থাকে।
আরো ৫/৬ মিনিট কিসি করার পরে আমি উঠে
আমার টি শার্টটা খুলে ফেলি, তার পর মামনির
দুই পায়ের ফাঁকে দাঁড়িয়ে আমার ট্রাউজারটা
খুলে ফেলি। মামনি আমার দিকে তাকিয়ে
হাসে এবং আমার সম্পুর্ণ নেংটা হওয়ার জন্য
অপেক্ষা করে, আমার অল্প দাঁড়িনো বাড়াটা
দেখে তার মুখে হাসি আরো বেড়ে যায়।
মামনি তার ডান পাটা বাড়িয়ে আমার বাড়ায়
নাড়া দেয় আমি নিচু হয়ে আমার বাড়াটা
মামনির হাতে দেই। মামনি হাতে নিয়ে
আস্তে আস্তে বাড়াটা নিয়ে খেলতে থাকে
যেন আগে সে কখনো এটা দেখেনি। বাড়াটা
আস্তে আস্তে বড় হতে থাকে। মামনি আমাকে
এটা তার মুখের কাছে নিতে বলে। মামনি
এবার হাতের মুঠুয় রাখা বাড়াটা তার ঠোটে
ছোয়ায় ধীরে ধিলে জিহ্বা দিয়ে চেটে দেয়।
আর আমি উত্তেজনায় কাঁপতে থাকে মামনি
তার জিব দিয়ে আমার বাড়াটার বলের চার দিক
দিয়ে ঘোরাতে থাকে। আমি চেয়ে চেয়ে
আমার সুন্দরি মামনির খেলা দেখি। তার পর
ধিরে ধীরে মুখে পুরে নিয়ে বাড়াটা চুষতে
থাকে। মামনি আমার বাড়া চুষতে চুষতে বলে
খোকা আমাকে নেংটা করো। আমি মামনির
মেক্সির উপর দিয়ে মাই দুইটাতে ধরি , টিপতে
থাকি মামনি চুখ বন্ধ করে আরাম নেয়। আমি এবার
মামনির দুই পায়ের ফাঁকে বসে তার দুই পা আমার
কাঁধে তুলে নেই মামনি আমাকে সহযোগিতা
করে। আজ মামনি কাল পেন্টি পরেছে আমি
পেন্টির উপর দিয়ে মামনির গুদের গ্রান নিতে
থাকি। মামনির পেন্টিতে তার গুদের রসে
ভিজে আছে আমি ভেজা পেন্টিতে কিস করি।
আমি পাতলা পেন্টির উপর দিয়ে মামনির গুদের
পাপড়ির ছোয়া পাচ্ছি তার পর আমি আরো চুমু
দিতে থাকি।
মামনি আরামে আমার মাথায় হাত বোলাতে
থাকে, মামিনর গুদটাতে প্রথম যখন চুমু দেই সেই
কথাটা আমার এখনো মনে আছে। আমাদে এই
সম্পর্ক যদি তৈরি না হতো তবে আমি কখনোই তা
বুঝতে পারতাম না। তুমার মতো মামনিকে
পেয়ে আমি খুব লাকি, মামনি বলে আমি খুব খুশি
তোমার মতো ছেলে পেয়ে। তুমি প্রতিজ্ঞা
করো তোমার মামনিকে কখনো ছেড়ে যাবে
না এবং সারা জীবন এমন করে আদর করবে।
আমি মামনিকে বলি আমি তোমাকে এত আদর
করবো যে তুমি চিন্তাও করতে পারবে না তুমি
সব সময় আমার মামনি বলে আমি আবার পেন্টির
উপর দিয়ে মামনির গুদে চুমু দেই। মামনি বলতে
থাকে যদি তোর বাপি এই সব জেনে যায়? আমরা
কতদিন এ সব গোপন রাখতে পারবো। আমি বললাম
কেন মামনি কেন সে জানবে? কি ভাবে
জানবে?মামনি বলল হুম আমি জানি সে জানতে
পারবে না,আমি তোমার বাপিকে ছাড়া
থাকতে পারবো কিন্তু তুমাকে ছাড়া থাকতে
পারবো না। আমি তার কথা শুনে তার ঠোটে চুমু
দেই এটা আর একটা রোমান্টিক কিস।
মামনি বলল এবার আমার মেক্সি খুলে মামনিকে
নেংটা করে দেয় তুর কি মামনিকে নেংটা
দেখতে ইচ্ছা করছে না! নাকি তুমি তোমাম
মানিকে কাপড়েই দেখতে পছনদ্ কর বলেই হাসতে
লাগল। আমি তাই মামনিকে তুলে বসিয়ে দেই
আমি এখন তার দুই পায়ের মধৈই আছি আমার
বাড়া এখন তার পেন্টিতে ছুয়ে আছে।
আমি মামনির গা থেকে মেক্সিটা খুলে দুরে
ছুড়ে দেই , আজ মামনি কোন ব্রা পড়ে নাই, একে
বারে খালি আছে আমি মামনির অর্ধেক নগ্ন
সুন্দর দেহটা দেখতে থাকি, মামিন আমাকে চুমু
দেয়।
আমার মামনির গোলাপি সুন্দর বোটা মাই দুইটা
আমাকে ডাকছে, আমি এবার মামনির মাই দুইটা
টিপতে থাকি। আমি মামনির ডানের মাইটা
ধরে আমার মুখে পুরে দেই মাই এর বোটাটা চুষতে
থাকি। মামনি তার মাইএর বোটা চোষা খুব পছনদ্
করে । মামনিকে শুয়ে দিয়ে তার নাভিতে চুমু
দিতে থাকি এবার মামনির পেন্টিটা খুলে দূরে
ফেলে দেই বলতে থাকি আমি আর আমার আদরের
মামনিকে পেন্টিতে দেখতে চাই না। মামনি
আমার কান্ড দেখে হাসতে থাকে , মামিন এখন
নেংটা আমি মামনির সুন্দর গুদটা দেখতে
থাকি।
মামনিকে ছাড়া আমি আর কারো সাথে সেক্স
করি নাই আমি জানিনা অন্যরকম গুদ কাকে বলে
কিন্তু আমার মামনির গুদটাই আমার কাছে স্বর্গ।
মামনি সাতদিন আগে তার গুদের বাল পরিস্কার
করেছে আমি মামনিকে বলেছি মামনির গুদটা
বালে ঢাকা থাকুক আর পরিস্কার থাকুক আমি
তাকে খুব ভালবাসি আমি মামনির কাছে
জানতে চাইলাম বাপি কি গতকাল রাতে
তোমাকে চুদেছে ? মামনি বলল না গত রাতে
আমি তাকে সুযোগ দেই নাই। আমি চেয়েছি
আজকের দিনের জন্য তোমাকে ফ্রেস গুদ উপহার
দিতে, আমি মামনির কথায় খুব খুশি হয়েছি আমি
প্রথম দিনের চুদার কথা স্বরনে আসল।মামনি প্রথম
দিন বলেছি আমি আমার সোনা ছেলে আমি
জানি এটা একটা পুরনো গুদ কিন্তু তুমি তাতে খুব
উপভোগ করতে পারবে। আমি মামনির গুদে হাত
বোলাতেই মামনি আরামে আবার সিৎকার করে
উঠল। মামনি উত্তেজনায় এখন কাঁপছে তার
নিশ্বাস দ্রুত হচ্ছে এবং তার গুদ জলে ভরে গেছে।
আজকে আমাদের চুদার এক বছর পূর্ন হয়েছে তাই
আমরা দুজন খুব রোমান্টিক মোডেই আছি, আমি
মামনির গুদের ঠোটে চুমু দিলাম। ডান হাতের
আঙ্গুল ঘুদের ভেতরে ঢুকিয়ে দিলাম এবঙ বাম
হাত দিয়ে মামনির ক্লিটটা নাড়া চাড়া করতে
থাকি।এভাবে মামনিকে চরম উত্তেজিত করি
এবং মামনি প্রথম বারের মত জল খসায়। মামনি
আমাকে বলে তার জীবনে আর কেউ এত আনন্দের
অর্গাজম দিতে পারেনি।মামনি সিৎকার করছে
ওহ ওহ আহ আহ আহ…….. আমার সোনা ছেলে আহ আহ
আহ…… ওহ কত মিষ্টি তোর আদর আহ আহ আহ……
মামনির সারা শরির কেঁপে উঠে। আমি মামনির
গুদের জুস পান করে নেই , মামনির গুদের জলের
চেয়ে স্বাদ আর কিছুতে নেই।মামনি এবার
আমার দিকে তাকিয়ে বলে আমার সোনা
ছেলে, আমার আদরের বাবা এবার তোর
বাড়াটা গুদে ঢুকা।
আমি তাই উঠে কন্ডম আনতে ড্রয়ার থেকে এনে
প্যাকেট খুলেছি তখন মামনি বলছে আমার লক্ষি
ছেলে আজ তো আমাদের এক বছর পূর্ন হচ্ছে আজ
কন্ডম ছাড়া গুদটা তুমার জন্য উপহার। আমি জানি
তুমি মামনির গুদটা কন্ডম ছাড়া অনেকবার চুদতে
চেয়েছ। আজ তুমার এই সুযোগ এসেছে। আমি খুব
অবাক হলাম তুমি কি সত্যিই তাই করতে বলছ? তুমি
জান এটা খুব রিক্সি হয়ে যাচ্ছে? মামনি আম্বাস
দিল ভয়ের কিছু নাই আমি আজকের জন্য পিল
খেয়েছি। তুমার চিন্তা করার কিছু নাই। আমি
অনেক দিন ধরেই তোমার গুদটা কন্ডম ছাড়া চুদতে
চেয়েছি, আজকে তুমি দারুন একটা উপহার দিলে।
ধন্যবাদ মামনি। মামনি হাসি দিয়ে বলল এবার
তোর দোহাই লাগে মামনির গুদে বাড়টা ঢুকা
আমি আর পারছি না, আমার গুদে তোমার প্রথম
বাড়াটা ঢুকছে।
আমি এবার বাড়াটা গুদের মুখে সেট করে দিয়ে
চাপ দিয়ে ঢুকিয়ে দিলাম, মামনি এবং আমি
দুজনই এই দৃশ্য দেখতে থাকি। হঠাৎ আমার চুখে
পড়লো যে দেয়ালে বাপির হাসি মুখে একটা
ছবি আছে। আমি মামনিকে বললাম মামনি দেখ
আমাদর চুদাচুদি দেখে বাপি হাসছে। মামনি
আমার রসিকতা হেসে বলল তুমি আসলেই খুব দুষ্ট
ছেলে আমি আজ তোর বাড়াটা আজ খুব উপভোগ
করবো।
আমি মামনিকে চুদতে চুদতে বলি মামনি আমি
ভাবতে পারিনি যে তুমি আমাকে আসল চুদার
স্বাদ দিবে। তুমার বাড়াট আজ আমাকেও আসল
মজা দিচ্ছে সোনা ছেলে। আমি ক্রমেই দ্রুত ঠাপ
বাড়াতে থাকি । আমি মামনির মাই দুইটা
টিপতে টিপতে ঠাপের গতি বাড়িয়ে দেই।
মামনি চুখ বন্ধ করে চুদা খাচ্ছে আমি গুদ থেকে
বাড়াটা বের করে আবার ঢুকাচ্ছি। এই প্রথম
আমার বাড়াটা মামনির গুদে আসল ছোয়া পেল।
এখন সব কিছু নিরব কেবল গুদ আর বাড়ার ফেসফেস
শব্দ হচ্ছে।
আহ আহ আহ…. সোনা ছেলে আজ তুমি আমাকে
সত্যিকারের নারী বানালে, তুমি আমার
জীবনের স্বপ্নের পুরুষ তুমি সারা জীবন আমাকে
এমন করে যন্ত করে রাখবে, তুমার বাপি কখনোই
আমাকে এত সুখ দিতে পারেনি আহ আহ আহ…..
আহ…….
আমামি বলতে বলতে দ্বিতীয় বারের মতো গুদে
জল ছেড়েছে।আমি তার কথা শুনে বড় বড় ঠাপ
দিয়ে চলেছি এখন আমার অবস্থাও খারাপ আমার
এখন বীর্য আসার অবস্থা। মামনিকে বললাম
মামানি আমি আর পারছিনা আমার মাল আসছে
। তোমার গুদে আজ প্রথম মাল ফেলার সুযোগ
হয়েছে। বলতে বলতে মামানির গুদ ভর্তী করে
বির্য ঢেলে দেই।
আমরা কিছুক্ষন জড়াজড়ি করে শুয়ে থাকি। তার
পর মামনি আমাক চুমু দিতে দিতে আদর করতে
থাকে। জীবনে প্রথম মামনির গুদে বীর্য
ঢাললাম। আমার যেন আর শরীরে কোন শক্তি
নাই।মামনি আমাকে হাত বোলাতে বলছে আমি
তোমাকে অনেক ভালবাসি সোনা ছেলে,,
তুমি কল্পনাও করতে পারবে না যে তুমি আমার
জীবনে কত আনন্দ দিয়েছি, আমি তোমাকে এত
সুখ দিতে পারি নাই।
এভাবে আমরা দুজন অন্তত বিশ মিনিট মুয়ে থাকি
তার পর বলতে থাকি আমি তোমাকে অনেক
ভালবাসি মামনি।এবার উঠে দেখি আমার
বাড়ার বীর্যে মামিনর গুদ পূর্ন হয়ে এখন গড়িয়ে
পরছে আহ এটা দেখতে দারুন লাগছে। মামনি দ্রুত
একটা বলিশ দিয়ে দিল আমি জানতে চাইলাম
কেন এটা দিলে? মামনি বলল আমি চাইনা
আজকে তোমার বির্যটা অন্য কোথাও পড়ুক। আমি
হাসে হাসতে বললাম কেন আজ প্রথম তোমার গুদে
বির্য ঢেলেছি বলে? ঠিক তা না। তোমার জন্য
একটি সারপ্রাইজ আছে। আমি কিছুক্ষন চিন্তা
করে বের করতে পারলাম না। তার পর মামনি
বলে দিল তোমার মামনি আজ কোন পিল খায়
নাই, আমি চেয়েছি আজ যাতে তোমার বীর্য়
আমার গুদে যায়।
আমি তো অবেক মামনি কি বলছে এসব? মামনি
আমাকে শান্তনা দিয়ে বলল চিন্তা করার কিছু
নাই। আমার একটা পরিকল্পনা আছে। তুমার কি
মনে আছে তুমি বলেছিলে তোমার বাপিকে
ডির্ভোস দিয়ে দিতে? আমি মনে করে বললাম
আছে, এটা করতে পারলে তো খুবই ভাল হয়। আমি
আর তুমি থাকবো ।
তাই এখন থেকে মামিনেক তুমি কন্ডম ছড়া চুদবে,
তাতে তোমার মামনি প্রেগনেন্ট হয়ে যাবে
তুমার বাপি জানতে চাইবে কি ভাবে হলো
আমি বলবো একজনের সাথে আমার সম্পর্ক আছে।
তাতে তোমার বাপি আমাক ডিভোর্স দিয়ে
দিবে, ভয় পাওয়ার কিছু নাই আমি কখনোই বলবো
না যে আমার সোনা ছেলে আমাকে গর্ববতী
করেছে।
আমি মামনিকে জড়িয়ে ধরে বললাম তুমি
পৃথিবীর শ্রেশ্ঠ মামনি। আমি তোমাকে অনেক
ভালবাসি, আমি চিন্তাও করতে পারিনি যে
তুমি সত্যি সত্যি তাই করবে। আমি ভাবতে
পারিনি তুমি সম্পূর্ন আমার হয়ে যাবে। আমি
তোমাকে সারাদদিন সারা রাত আদর করতে
পারবো।
মামনি বলল আমি জানি বাবা, আমিও সব সময়ের
জন্য তোমার হতে চাই, তাই কন্ডম ছাড়া এক বার
চোদাই যথেষ্ট না। তুমাকে আরো বেশি বেশি
চুদতে হবে যাতে আমি দ্রিত গর্ববতী হতে পারি।
আমি মামনিকে বললাম তুমার কোন চিন্তা নাই
আমি তোমাকে খুব দ্রুতই তোমার নাতনী উপহার
দেব।সেই দিন আমরা তিনবার চোদাচোদি
করেছি মামিনর গুদে অনেক বীর্য ঢেলছি। তিন
মাস পরে মামনি ডাক্তারের কাছে টেষ্ট করে
জানতে পারলো গর্ব পজেটিভ। মা

২টি মন্তব্য:

5ugarless থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.